Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 6 January 2022

নিখোঁজ ‌মেধাবী ছাত্রের মৃতদেহ উদ্ধার বাড়ির পাশের পুকুর থেকে

 

Missing-Meritorious-student-body-recovered

সৌদীপ ভট্টাচার্য : দুদিন ধরে নিখোঁজ মেধাবী ছাত্রের দেহ মিললো বাড়ির পাশের একটি পুকুর থেকে। উত্তর ২৪ পরগনার খড়দা থানার সোদপুরের গান্ধীনগরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বৃহস্পতিবার সকালে আর্য দাস নামে বছর ১৫ বয়সের ওই ছাত্রের দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। কি কারণে তার মৃত্যু, পুলিশ তা তদন্ত করে দেখছে। 


পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, এবারের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল আর্য। ১১ বছর আগে আর্যর বাবা মারা গিয়েছেন। অভিযোগ, তার বাবার মৃত্যুর পর বাড়ি ছেড়ে দেওয়ার জন্য আর্যর মায়ের উপর চাপ সৃষ্টি করত আত্মীয়রা। এমনকি মারধরও করা হতো। গত ২২ ডিসেম্বর ফের আত্মীয়রা হেনস্থা করে তাদের। দূরে দাঁড়িয়ে পুরো বিষয়টি প্রত্যক্ষ করে আর্য। 


এই ঘটনার পর থেকে অস্থির হয়ে ওঠে আর্য। বাড়ির লোকেরা তাঁকে অনেক বোঝানোর চেষ্টা করেন। এর কয়েকদিন পর হঠাৎ করে নিখোঁজ হয়ে যায় আর্য। আর তারপর এদিন সকালে তার দেহ বাড়ির পাশের পুকুরে ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এই ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারাও। 


আর্যর মায়ের অভিযোগ, 'আমার অপমান সহ্য করতে না পেরে ছেলে আত্মহত্যা করেছে এবং তারজন্য আমাদের আত্মীয়রা দায়ী।' এদিকে এদিন আর্যর দেহ উদ্ধারের পর ফের ঘরে ঢুকে আর্য'র মাকে বাড়ি খালি করার জন্য হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। এমনকি মারধরও করা হয়। তাতে প্রতিবেশী এক নাবালিকা আহত হয়েছে।  






No comments:

Post a Comment