Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

টোটোচালকের দেওয়া পার্সেলে বিস্ফোরণ, জখম ৩

 

Explosion-in-parcel-given-by-Toto-driver

সমকালীন প্রতিবেদন : টোটোচালকের দিয়ে যাওয়া পার্সেল খুলতেই বিস্ফোরণ ঘটলো। আর  তাতেই জখম হলেন ৩ জন। এই ঘটনায় আতঙ্ক ছড়ালো উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদের বাহারাইল গ্রামে। আহতদের রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় হেমতাবাদ থানার পুলিশ। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে নিজের টোটোতে করে একজন মহিলা যাত্রীকে নিয়ে হেমতাবাদের বাহারাইল গ্রামে ওষুধ ব্যবসায়ী বাবলু চৌধুরীর দোকানে পৌঁছায় এক টোটোচালক। সেই সময় দোকানে ছিলেন না বাবলু চৌধুরী। তার বদলে দোকানে ছিলেন তাঁর দাদা আশরাফ আলি চৌধুরী।


তিনি পার্সেলটি নিয়ে দোকানে রেখে দেন। কিছুক্ষণ পর বাবলু চৌধুরী দোকানে ফিরে এসে পার্সেলটি তাঁর হাতে দেন তাঁর দাদা। পার্সেলে কি আছে, তা জানার জন্য সেটি খুলতেই ঘটে বিস্ফোরণ। তার তাতেই গুরুতর জখম হন তপন রায়, বাবলু চৌধুরী এবং মহম্মদ সফুর নামে ৩ জন।


এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পরে। হেমতাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করে। ভারত-বাংলাদেশ সীমান্ত লাগোয়া ব্লক হেমতাবাদের বাহারাইল গ্রামে এমন ঘটনায় প্রশাসনিক মহলেও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই ঘটনার সঙ্গে কোনও জঙ্গী সংগঠনের যোগ আছে কি না, পুলিশ তা খতিয়ে দেখছে। আগন্তুক টোটোচালক এবং টোটোর মহিলা যাত্রীর খোঁজ চালাচ্ছে পুলিশ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন