Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 17 December 2021

প্রাক্তন পুলিশ কর্মীর বাড়িতে চুরি

Theft-at-the-home-of-a-former-police-officer

সৌদীপ ভট্টাচার্য : ‌ফের দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল ‌উত্তর ২৪ পরগনার বীজপুর থানার হালিশহর শিবের গলি এলাকায়। এই এলাকার বাসিন্দা, প্রয়াত প্রাক্তন পুলিশকর্মী সুশীলকুমার পালের বাড়িতে এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। বৃহস্পতিবারের চুরির ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় ছড়িয়েছে ব্যাপক আতঙ্ক। বাড়িতে কেউ না থাকার সুযোগে গ্যাস কার্টার দিয়ে গ্রিল কেটে ওই বাড়ির বেশ কিছু মূল্যবান সামগ্রী নিয়ে চম্পট দেয় চোর। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বীজপুর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


এই বিষয়ে প্রয়াত সুশীলবাবুর মেয়ে ঝুমা দত্ত বলেন, তাঁরা এই বাড়িতে থাকেন না। মিলননগর এলাকায় থাকেন। সপ্তাহে একদিন করে এই বাড়িতে আসেন। সেই রকমই এদিন রাতে এই বাড়িতে এসে দেখেন, তাঁদের বাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে। প্রসঙ্গত, উত্তর ২৪ পরগনা জেলার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর কাছে বীজপুরে চুরি, ডাকাতি বাড়ছে বলে অভিযোগ জানান নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক। 


তারপরই বীজপুর থানার আইসি কে সরিয়ে সেখানে জয়প্রকাশ পান্ডে কে আনা হয়। তিনি দায়িত্ব নেওয়ার পর বেশ কিছু অসামাজিক কাজের সঙ্গে যুক্ত দুষ্কৃতীকে গ্রেপ্তারও করেন। বৃহস্পতিবারও বীজপুরে থানার হালিশহর থেকে ডাকাতি করার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করে বীজপুর থানার পুলিশ। এদিনের চুরির ঘটনার তদন্ত করে দ্রুত চোরদের গ্রেপ্তার করা যাবে বলেও আশাবাদী বীজপুর থানার পুলিশ।





No comments:

Post a Comment