Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 5 December 2021

ট্রেনের ধাক্কায় মৃত্যু ২ জনের, আহত আরও ১

 

2-killed-in-train-collision

সৌদীপ ভট্টাচার্য : ‌ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুজনের। আহত হয়েছেন ‌আরও একজন। শনিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বারাসত থানার কাজীপাড়া রেল স্টেশন সংলগ্ন রেল লাইনের উপর। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় আহতকে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থাও আশঙ্কাজনক। ওই দুর্ঘটনায় যে দুজন মারা গেছেন এবং যিনি আহত হয়েছেন, তাঁরা প্রত্যেকেই মহিলা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 


রেল পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, কাজ থেকে বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে তাড়াহুড়ো করে লাইন ধরে যাচ্ছিলেন ওই তিন মহিলা। প্রত্যক্ষদর্শীরা জানান, সেই সময় আপ এবং ডাউন দুই লাইন দিয়েই ট্রেন আসছিলো। ডাউনের ট্রেন দেখতে পারলেও আপ ট্রেন আসার বিষয়টি খেয়াল করেন নি ওই তিন মহিলা। যদিও ট্রেনের চালক অনবরত হুইশেল দিতে থাকেন। 


এই দৃশ্য দেখে স্থানীয় বাসিন্দারা ওই মহিলাদের উদ্দেশ্যে চিৎকার করতে থাকেন। কিন্তু ওই মহিলাদের ট্রেন ধরার তাড়ায় কোনও আওয়াজই কানে পৌঁছায়নি। চলন্ত ট্রেনে প্রথমে একজন ধাক্কা খান, কয়েক হাত দূরে আরও দুজন ধাক্কা খান। ট্রেন চলে যাওয়ার পর তড়িঘড়ি ছুটে আসেন স্থানীয়রা। ঘটনাস্থলে আসে রেল পুলিশও। আহত মহিলাকে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 


রেল পুলিশ সূত্রে জানা গেছে, আহত মহিলার নাম সুরাইয়া বৈদ্য। তার বাড়ি বসিরহাটের ভ্যাবলা এলাকায়। সুরাইয়ার বড় জেঠিমা রোজিনা বিবি এই দুর্ঘটনায় মারা গেছেন। মৃতদের মধ্যে আর একজনের নাম ঋতু বিশ্বাস। বাড়ি হাড়োয়া থানার আমতলা এলাকায়। ঘটনার খবর পেয়ে তাঁদের পরিবারের লোকজনও আসেন ঘটনাস্থলে।




No comments:

Post a Comment