Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 5 November 2021

‌দাবিমতো চাঁদা না দেওয়ায় ফুচকাওয়ালাকে মারধোরের অভিযোগ

Fuchkawala-was-allegedly-beaten

সমকালীন প্রতিবেদন : ‌দাবিমতো চাঁদা না দেওয়ায় মারধোর করা হল এক ফুচকা বিক্রেতাকে। এই ঘটনায় অভিযোগের তীর এক অস্থায়ী হোমগার্ডের বিরুদ্ধে। মারধোরের ফলে আহত হয়েছেন ওই ফুচকাওয়ালা।  উত্তর ২৪ পরগনা জেলার হাবরা পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের আক্রামপুর আদর্শ পল্লী এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 


স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যুৎ বাইন নামে এক ফুচকা বিক্রেতা দীর্ঘদিন ধরে আক্রামপুর স্কুল মাঠ এলাকায় ফুচকা বিক্রি করেন। ঠিক তার পাশেই রয়েছে আক্রামপুর শ্মশান। এই শ্মশানে প্রতি বছর কালী পুজো হয়। এই কালী পুজোর চাঁদা নিয়েই শুরু হয় বচসা। স্থানীয় যুবক সুজিত সরদার পুজো কমিটির চাঁদা সংগ্রহ করতে বের হয়। এই সময় বিদ্যুৎ বাইন আক্রামপুর স্কুলের সামনে ফুচকা বিক্রি করছিলেন। তখন সুজিত সরদার সহ আরও কিছু যুবক তাঁর কাছে পুজোর চাঁদা চায়। বিদ্যুৎ বাইন ১০০ টাকা চাঁদা দেন। 


সুজিত সরদার তাদেরকে বলেন, তিনি ১০০ টাকার বেশি তিনি দিতে পারবেন না। কিন্তু তারা এই টাকা নিতে রাজি হয় না। ৫০০ টাকা চাঁদা দিতে হবে বলে দাবি করা হয়। কিন্তু এতো টাকা দিতে রাজী না হওয়ায় ওই ফুচকা বিক্রেতাকে মারধর করা হয় বলে ফুচকা বিক্রেতার অভিযোগ। এরপর বিদ্যুৎ বাইন হাবরা থানায় লিখিত অভিযোগ জানান। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হাবরা থানার পুলিশ। এব্যাপারে স্থানীয় প্রাক্তন কাউন্সিলর রুমা চ্যাটার্জী জানান, যে ঘটনা ঘটেছে, সেব্যাপারে প্রশাসন তারমতো ব্যবস্থা গ্রহন করবে। 




No comments:

Post a Comment