Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 28 November 2021

দিনের টুকিটাকি : ২৮ নভেম্বর, ২০২১‌

নতুন কার্যালয়

রবিবার তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার নিজস্ব কার্যালয়ের উদ্বোধন হল। উপস্থিত ছিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়, বিধায়ক নারায়ন গোস্বামী, বীনা মন্ডল, জেলা সভানেত্রী আলোরাণী সরকার, চেয়ারম্যান শঙ্কর দত্ত সহ বিভিন্ন শাখা সংগঠনের নেতৃত্বরা। এদিন সকালে অনুষ্ঠান মঞ্চে বর্ষিয়ান তৃণমূল নেতা সৌগত রায়কে বরণ করে নেওয়া হয়। সৌগত রায় তাঁর বক্তব্যে বলেন, দলের কাজের সুবিধার্থে জেলাগুলিকে ভেঙে একাধিক সাংগঠনিক জেলা তৈরি করা হয়। দলের শীর্ষ নেতৃত্ব যাকে যে দায়িত্ব দিয়েছে, দলের সমস্ত স্তরের কর্মীদের তা মেনে নিয়ে দলের কাজ করতে হবে। এটাই দলের শৃঙ্খলা। দলের দ্বিতল এই নতুন কার্যালয়ে বিভিন্ন নেতৃত্বের জন্য আলাদা আলাদা ঘর রাখা হয়েছে। 



দল বদল

বিজেপি লিগাল সেলের কনভেনার সহ বহু পরিবার যোগদান করলেন তৃণমূলে। পুরুলিয়া শহরের ঘটনা। বেলগুমায় তৃণমূলের দলীয় কার্যাল‌য়ে আয়োজিত এই কর্মসূচীতে দলত্যাগীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া। এদিন বিজেপির লিগাল সেলের কনভেনার সহ মোট ১০০ টি পরিবার তৃণমূলে যোগদান করেন। তৃণমূলের জেলা সভাপতি বলেন, 'এই জেলায় বিজেপি ক্রমশ ভাঙছে। সমাজের বিভিন্ন স্তরের মানুষ দলে দলে তৃণমূলে ‌যোগ দিচ্ছেন। আমরা তাঁদের সকলকে স্বাগত জানাই।'‌ এই যোগদানের ফলে পুরুলিয়া বিধানসভায় তৃণমূলের সংগঠন আরও বাড়লো বলে মনে করছে দল।



আবাসনে চুরি

আবাসনে দুঃসাহসিক চুরি। চুরি গেছে সোনার গয়না সহ লক্ষধিক টাকা। ঘটনাটি ঘটেছে বারাসত নপাড়া এলাকার একটি আবাসনে। রবিবার ভোররাতে ওই আবাসনে এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। আবাসনের বাসিন্দাদের প্রশ্ন, নিরাপত্তারক্ষী থাকা সত্বেও কীভাবে এই ঘটনা ঘটলো। ওই আবাসনের একটি ফ্ল্যাটে এদিন ভোরে গ্রিল কেটে এবং তালা ভেঙে ঘরে ঢোকে চোরের। আলমারি, লকার ভেঙে লুটপাট করে নিয়ে যায় সোনার গয়না সহ লক্ষাধিক টাকা। রবিবার সকালে আবাসনের বাসিন্দা নমিতা গোস্বামী ঘুম থেকে উঠে দেখতে পান, তাঁর পাশের তারই নিজস্ব আরেকটি ফ্ল্যাটের ঘরের তালা ভাঙ্গা এবং ঘরের ভেতরের সমস্ত কিছু অগোছালো অবস্থায় রয়েছে। ব্যবসায়িক কাজে ওই ফ্ল্যাটে থাকতেন তাঁর স্বামী। খবর দেওয়া বারাসাত থানার পুলিশকে। 




No comments:

Post a Comment