Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৭ নভেম্বর, ২০২১

‌রাস্তা‌র ধার থেকে শিশুকন্যা উদ্ধার

Baby-girl-rescued

শম্পা গুপ্ত : রাস্তা‌র ধার থেকে এক শিশুকন্যা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। রবিবার সকালে পুরুলিয়ার রেল শহর আদ্রায় এই ঘটনা ঘটেছে। দিন কয়েক বয়সের ওই শিশুটিকে কে বা কারা রাস্তার ধারে ফেলে রেখে যায়। আপাতত তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।  


জানা গেছে, এদিন সকালে প্রাতঃভ্রমনকারীরা রেল শহর আদ্রা কমিউনিটি হলের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় একটি শিশুর কান্না শুনতে পান। সামনে এগিয়ে গিয়ে তাঁরা দেখেন, একটি কাপড়ের ভেতরে ওই শিশুটিকে জড়িয়ে রাস্তার ধারে ফেলে রাখা হয়েছে। এই অমানবিক দৃশ্য দেখে অবাক হয়ে যান এলাকার মানুষ। তাঁদের ধারনা, শিশুটির জন্ম পরিচয় সংক্রান্ত সমস্যার কারণে কে বা কারা ইচ্ছাকৃতভাবে শিশুকন্যাটিকে এইভাবে রাতের অন্ধকারে ফেলে রেখে গিয়েছে।


এদিন ওই রাস্তা দিয়ে স্থানীয় আড়রা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তুফান রায়ও যাচ্ছিলেন। বিষয়টি জানতে পেরে তিনি চাইল্ড লাইনে খবর দেন। সংস্থার প্রতিনিধিরা শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায়। ঠান্ডার মধ্যে খোলা আকাশের নিচে যেহেতু শিশুটি দীর্ঘ সময় পরে ছিল, তাই তার চিকিৎসার জন্য আপাতত হাসপাতালে পাঠানো হয়েছে। কিভাবে শিশুকন্যাটি ওখানে এলো, তা তদন্ত করে দেখছে আদ্রা থানার পুলিশ। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন