Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 11 October 2021

‌দিনের টুকিটাকি : ‌১১ অক্টোবর, ২০২১

 পুজোয় বস্ত্রদান

দুর্গাপুজো উপলক্ষ্যে দরিদ্রদের মধ্যে নতুন বস্ত্র দান করা হল। উদ্যোক্তা বনগাঁ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ দাস। গত ৪৬ বছর ধরে বনগাঁর রেলবাজার এলাকায় নিজের বাসভবনের কাছে দুর্গোৎসবের আয়োজন করে আসছেন দিলীপ দাস। এবছরও সেই আয়োজন হয়েছে। পুজো উপলক্ষ্যে ষষ্ঠীর দিন বিকেলে বনগাঁ পুরসভা এবং দিলীপ দাসের যৌথ উদ্যোগে প্রায় ৬০০ জন দরিদ্র মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়।



চুক্তি বাতিল

আজ হিন্দি চলচ্চিত্রের কিংবদন্তি সুপারস্টার অমিতাভ বচ্চনের ৭৯ তম জন্মদিন। তার জন্মদিনে ভারতবর্ষের তথা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে তাকে শুভেচ্ছা বার্তা পাঠানো হয়। এদিন তিনি একটি নজির সৃষ্টি করলেন। সুপারস্টার অমিতাভ বচ্চনের এই বয়সেও ব্রান্ড ভ্যালু অনেক। বহু কোম্পানির উৎপাদিত পণ্যের তিনি প্রচার করেন এবং বিনিময়ে তিনি অনেক টাকা রোজগারও করেন। সম্প্রতি তিনি একটি  বিখ্যাত পানমসালা কোম্পানির প্রচার করবেন বলে চুক্তিবদ্ধ হন। এই চুক্তিবদ্ধ হওয়ার পর জাতীয় অ্যান্টি টোবাকো অর্গানিজেশন এর বিরুদ্ধে তাঁর কাছে আবেদন জানায়। এরপরই তিনি জানান, 'এটি যে তামাক জাতীয় দ্রব্য, তা আমি জানতাম না এবং আমি এখনই এই চুক্তি বাতিল করছি।'‌ চুক্তি বাতিলের পাশাপাশি অগ্রিম নেওয়া টাকাও তিনি ফিরিয়ে দেন।‌



মুখোমুখি সংঘর্ষ

সোমবার সকালে উত্তর ২৪ পরগনার হাবড়ার মহিষা খেজুরতলা মোড়ে একটি চারচাকা গাড়ির সঙ্গে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত হলেন ২ বাইক চালক। তাদেরকে নিয়ে যাওয়া হয় হাবরা স্টেট জেনারেল হাসপাতালে। স্থানীয় সূত্রে জানা গেছে, মারুটি সুজুকি গাড়িটি মগরা থেকে হাবরার দিকে যাচ্ছিল। তখনই অপর দিক থেকে অর্থাৎ হাবরা থেকে মগরার দিকে যাচ্ছিল দুটি বাইক। একটি বাইক অন্যটিকে ওভারটেক করতে গিয়ে সজোরে ধাক্কা মারে চারচাকা গাড়ির সামনে। এরপর স্থানীয় লোকজন তড়িঘড়ি ছুটে এসে আহত দুজন মোটর সাইকেল চালককে উদ্ধার করে নিয়ে যান হাবরা হাসপাতালে। খবর পেয়ে হাবরা থানায় থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে মারুটি সুজুকি গাড়িটিকে আটক করে।





No comments:

Post a Comment