Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 21 September 2021

বনগাঁয় ব্যবসায়ীকে অপহরণ, ধৃত সিভিক ভলেন্টিয়ার সহ ২, উদ্ধার ব্যবসায়ী

 ‌

Kidnapping-of-businessman-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : পাওনা টাকা আদায় করতে ‌গিয়ে এক ব্যবসায়ীকে অপহরন করে আটকে রাখার অভিযোগে এক সিভিক ভলান্টিয়ার সহ ২ জনকে গ্রেপ্তার করল পুলিশ। পাশাপাশি, পুলিশের তৎপরতায় উদ্ধার করা সম্ভব হয়েছে অপহৃত ব্যবসায়ীকে। বনগাঁ থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অপহৃত ব্যবসায়ীর নাম বিপ্লব বিশ্বাস। তাঁর বাড়ি বনগাঁ থানার বক্সীপল্লী এলাকায়। শেয়ারের কারবারে তাঁর সঙ্গে পার্টনার হিসেবে যুক্ত ছিল বনগাঁর পশ্চিমপাড়ার বাসিন্দা সৌরভ দে নামে এক ব্যক্তি। সোমবার বিপ্লব বিশ্বাসের স্ত্রী সুইটি বিশ্বাস বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করে বলেন যে, তাঁর স্বামী বিপ্লব বিশ্বাসকে গত ১৫ দিন ধরে অপহরণ করে আটকে রাখা হয়েছে। এব্যাপারে তাঁর স্বামীর ব্যবসায়ীক পার্টনার সৌরভ দে–র নামে অভিযোগ আনেন তিনি।

এরপর পুলিশ মোবাইলের টাওয়ার লোকেশন ট্রাক করে সোমবার রাতেই বনগাঁর পশ্চিমপাড়ায় সৌরভের বাড়ি থেকে সৌরভকে গ্রেপ্তার করে পুলিশ। সেই বাড়ি থেকেই উদ্ধার করা হয় অপহৃত ব্যবসায়ী বিপ্লব বিশ্বাসকে। পাশাপাশি, এই অপহরণ কান্ডে যুক্ত থাকার অভিযোগে বনগাঁর কলেজপাড়ার বাসিন্দা, সিভিক ভলান্টিয়ার শিবাজী বসুকেও গ্রেপ্তার করেছে পুলিশ। 

ধৃতদের মঙ্গলবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক শিবাজীকে ১৪ দিনের জন্য জেল হাজতে এবং সৌরভকে ৩ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে বনগাঁ আদালতের মুখ্য সরকারি আইনজীবী সমীর দাস জানান।

অপহৃত ব্যবসায়ীর পরিবার সূত্রে জানা গেছে, শেয়ার মার্কেটিং এর কারবারের সঙ্গে যুক্ত ছিলেন বিপ্লব বিশ্বাস। এই কারবারে তাঁর পার্টনার হিসেবে ছিল সৌরভ দে। এই কারবার সূত্রেই না কি সৌরভ বিপ্লবের কাছে প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকা পেত। সেই টাকা আদায় করতে গত ৫ সেপ্টেম্বর সৌরভ বিপ্লবকে পশ্চিমপাড়ার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে আটক করে রাখে। 

প্রাথমিকভাবে এই ঘটনার কিছুই জানতে পারেন নি বিপ্লবের বাড়ির লোকেরা। পরে বিশেষ সূত্র মারফত বিষয়টি আঁচ করতে পেরে সোমবার রাতে বিপ্লবের স্ত্রী বনগাঁ থানার দ্বারস্থ হন। এরপর বনগাঁ থানার পুলিশের তৎপরতায় উদ্ধার করা সম্ভব হয় অপহৃত ব্যবসায়ীকে। গ্রেপ্তার করা হয় দুজনকে।





No comments:

Post a Comment