Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 21 September 2021

বাগদায় প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ প্রেমিকার পরিবারের বিরুদ্ধে

 ‌‌

Allegations-of-incitement-to-suicide

সমকালীন প্রতিবেদন : প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মৃত প্রেমিকের পরিবারের পক্ষ থেকে প্রেমিকা সহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বাগদা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, বাগদা থানার বাকসা এলাকার বাসিন্দা দীপক মন্ডল (৪১) এর সঙ্গে ছোটবেলা থেকেই প্রেমের সম্পর্ক ছিল বাগদার কুড়ুলিয়া গ্রামের এক যুবতীর। সেই সূত্রে ধরে একসময় তাদের মধ্যে শারীরিক সম্পর্কও তৈরি হয়। এরই মধ্যে কাজের সূত্রে বিদেশে চলে যায় দীপক।


অন্যদিকে, বিদেশে থাকাকালীনই বছর পাঁচেক আগে তাঁর প্রেমিকা অন্য একজনকে বিয়ে করে সংসার করতে শুরু করেন। এই খবর পাবার পর থেকেই দীপক চঞ্চল হয়ে পরে। সম্প্রতি দীপক বিদেশ থেকে ফিরে ওই প্রেমিকার বাপের বাড়ির কাছেই নিজে একটি বাড়ি তৈরি করে। ইতিমধ্যেই অবশ্য তাঁর পুরনো প্রেমিকা স্বামীকে ছেড়ে দীপকের সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরি করে। 


এইভাবে চলতে থাকলেও মাঝেমাঝেই তাঁদের মধ্যে গোলমাল বাঁধতো। দিন পাঁচেক আগে এভাবেই গোলমাল করে দীপক নিজেদের বাকসার বাড়িতে ফিরে আসেন। তাঁর পরিবারের সদস্যদের অভিযোগ, সোমবার দীপককে ফের ফোন করে তাঁর প্রেমিকা। সেই ফোন পেয়ে দীপক আবার কুড়ুলিয়ার বাড়িতে ফিরে যায়। তারপর এদিন বিকেলে সেই বাড়ি থেকেই দীপকের মৃতদেহ উদ্ধার হয়। 


প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, বিষক্রিয়ায় দীপকের মৃত্যু হয়েছে। যদিও দীপকের মা অঞ্জলী মন্ডলের অভিযোগ, তাঁর ছেলেকে ছেলের প্রেমিকা এবং তার পরিবারের লোকজন সম্পত্তির লোভে বিষ খাইয়ে খুন করেছে। এইমর্মে তিনি বাগদা থানায় লিখিত অভিযোগ দায়েরও করেছেন। 


পুলিশ দীপকের একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে। এই ঘটনায় মঙ্গলবার দুপুর পর্যন্ত অবশ্য কেউ গ্রেপ্তার হয় নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এটি আত্মহত্যা না খুন, ময়না তদন্তের পর তা জানা যাবে। সেই অনুযায়ী পুলিশ আইনী পদক্ষেপ করবে বলে জানা গেছে।




No comments:

Post a Comment