Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 30 August 2021

পথহারা বিহারের যুবককে বাড়ি ফেরালো বাগদার পুলিশ

 

Baghdad-police-returned-home

সমকালীন প্রতিবেদন : মানসিক ভারসাম্যহীন বিহারের‌ বাসিন্দা এক যুবককে উদ্ধার করে বাড়ি ফেরালো পুলিশ। নীতিশ কুমার নামে পথভ্রষ্ট ওই যুবককে রাস্তা থেকে উদ্ধার করে উত্তর ২৪ পরগনার বাগদা থানার পুলিশ। পরে ওই যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাঁদের হাতে যুবককে তুলে দেয় পুলিশ। পরিবারের হারানো সদস্যকে ফিরে পেয়ে পুলিশের উপর বেজায় খুশি ওই যুবকের পরিবার।

জানা গেছে, রবিবার রাতে বাগদা থানার নাটাবেড়িয়া এলাকায় টহল দেবার সময় পুলিশ এক যুবককে ওই এলাকায় উদভ্রান্তের মতো ঘোরাফেরা করতে দেখে। সন্দেহ হওয়ায় যুবকের সঙ্গে কথা বলতেই পুলিশ বুঝতে পারে যে ওই যুবক মানসিকভাবে প্রতিবন্ধী। পুলিশ আরও বুঝতে পারে যে তিনি বাঙালি নন। নিজের নাম বলেন নীতিশ কুমার। সঙ্গে বাড়ির ফোন নম্বরও জানান। তখনই পুলিশ জানতে পারে যে, ওই যুবক বিহারের বাসিন্দা।


পুলিশ এরপর ওই যুবকের বাড়িতে ফোন করে জানায় যে, নীতিশ বর্তমানে বাগদা থানার রয়েছে। তাঁকে যেন তাঁর পরিবারের সদস্যরা নিয়ে যান। পুলিশের কাছ থেকে ফোন পেয়ে সোমবার বিহারের সাহারশা থানার ধানুপুরা গ্রামের বাড়ি থেকে বাগদা থানায় এসে পৌঁছান নীতিশের পরিবারের দুই সদস্য বাবলু কুমার ও বৈদ্যনাথ সিং। বাগদা থানার ওসি উৎপল সাহা তাঁদের হাতে ওই যুবককে তুলে দেন। পরিবারের সদস্যরা জানান, বিহার থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিল নীতিশ। সম্ভবত পথ হারিয়ে তিনি বাগদা এলাকায় চলে আসেন।





No comments:

Post a Comment