Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 27 July 2021

নতুন প্রেমিককে হীরের আংটি দিলেন শ্রাবন্তী

 

Sravanti gave a diamond ring to her new boyfriend

সমকালীন প্রতিবেদন : রোশান সিং-এর সঙ্গে চূড়ান্ত বিচ্ছেদ এখনও হয়নি। এরই মধ্যে নতুন প্রেমে মজেছেন টলিউডের কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে এই মুহূর্তে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। কিছুদিন আগে অভিরূপের জন্মদিনের সেলিব্রেশন হয়েছে শ্রাবন্তীর ফ্ল্যাটে। জন্মদিনের উপহার হিসেবে প্রেমিককে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি দিয়েছেন শ্রাবন্তী। সেই আংটির ছবি অভিরূপের ফেসবুকের প্রোফাইলেও উঠে আসে। অভিরূপ ও শ্রাবন্তী একই আবাসনের বাসিন্দা। 

কিছুদিন আগে শ্রাবন্তীর দেওয়া আংটির ছবি ফেসবুকে দিয়ে নাম না করে অভিরূপ লেখেন, 'সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া। ধন্যবাদ।' আর সেই গুরুত্বপূর্ণ মানুষটি যে শ্রাবন্তী, তা টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে। বিধানসভা ভোটের পর অভিরূপের সঙ্গে পাহাড়ে বেড়াতেও গিয়েছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করেন। যদিও এসব নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। 

প্রেমিকের জন্মদিন সেলিব্রেশনের ছবি প্রকাশ্যে আসতেই দেখা যায়, কালো শর্ট ড্রেসে অভিনেত্রী চেয়ারে বসে আছেন। পাশের চেয়ারে তাঁর মা। কেক কাটার পর শ্রাবন্তীর দিদি স্মিতাকে তা খাইয়ে দিচ্ছেন অভিরূপ। তাঁর পরনে কালো পাঞ্জাবি। অভিনেত্রীর নতুন বন্ধুকে যে  ভালোভাবেই গ্রহণ করেছে তাঁর পরিবার, সে কথা বলে দিচ্ছিল ওই ছবি। 

গত মার্চ মাসে ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী লিখেছিলেন, ‘তোমায় ভালোবাসি?’ এরপরই শুরু হয় জল্পনা। আবারও কি তবে প্রেমে পড়লেন টালিউডের এই নায়িকা? নাকি পুরোনো প্রেম আবার ফিরে পেতে চান? ধোঁয়াশার মধ্যেই আরও কয়েকটি পোস্ট করেন গ্ল্যামার কুইন। যেখানে শ্রাবন্তী লেখেন, ‘যদি বলি তোমায় মিস করছি?’ একই ছবিতে লেখেন, ‘যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?’ আরেকটি ছবি স্টোরিতে শেয়ার করে শ্রাবন্তী লিখেছিলেন, ‘যখন প্রেমে পড়েছিলাম, খুব ছোট ছিলাম। জানতামই না ভালোবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।’ 

টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এই সংসারে তাঁদের ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এরপরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের সেই বিয়ে ছয় মাসও টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ে রোশান সিংয়ের সঙ্গে বিয়ে হয় তাঁর। সেই বিয়ের কাহিনি তো সবারই জানা। শ্রাবন্তীর বারবার প্রেমে পড়া নিয়ে নানাজন টিপ্পনি কাটলেও তাঁর ভক্তরা কিন্তু বলছেন, লোকের কথায় কী এসে যায়। আসলে হৃদয়ের কথা শুনে চলেন নায়িকা।‌

No comments:

Post a Comment