Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 17 July 2021

২১ জুলাই শহীদ দিবসে তৃণমূলে যোগ দিচ্ছেন শত্রুঘ্ন সিনহা ? জল্পনা তুঙ্গে

২১ জুলাই শহীদ দিবসে তৃণমূলে যোগ দিচ্ছেন শত্রুঘ্ন সিনহা ? জল্পনা তুঙ্গে

সমকালীন প্রতিবেদন : কথাবার্তা চূড়ান্ত। আগামী ২১ জুলাই শহীদ দিবসে সম্ভবত তৃণমূলে যোগ দিচ্ছেন প্রবীণ রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা। তৃণমূল সূত্রে এমনটাই খবর। যশবন্ত সিনহার পর জাতীয় রাজনীতিতে হেভিওয়েট শত্রুঘ্নর এখন জোড়াফুল শিবিরে যোগ দেওয়া এখন শুধু সময়ের অপেক্ষামাত্র, এমনটাই জানিয়েছেন তৃণমূলের এক হেভিওয়েট। 

বিধানসভা নির্বাচনের সময় থেকেই শোনা যাচ্ছে, কংগ্রেস ছেড়ে শত্রুঘ্ন সিনহা মমতা বন্দ্যোপাধ্যায়ের শিবিরে শামিল হতে চলেছেন। এখনও পর্যন্ত এ ব্যাপারে স্পষ্ট করে কিছু জানা না গেলেও তৃণমূল সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শত্রুঘ্নর সম্পর্ক বরাবরই ভালো। 'বিহারীবাবু' শীঘ্রই জোড়াফুলের পতাকা হাতে তুলে নিতে চলেছেন। এবং সেটা খুব সম্ভবত ২১ জুলাই ঘটতে চলেছে। তবে তাঁর তৃণমূলে যোগদানের সম্ভাবনা নিয়ে কয়েকদিন আগে সংবাদ সংস্থার করা প্রশ্নের উত্তরে সরাসরি মন্তব্য এড়িয়ে যান এই অভিনেতা- রাজনীতিবিদ। 

যদিও রহস্য জিইয়ে রেখেই তিনি বলেন, রাজনীতি হল সম্ভাবনার একটি শিল্প। ওয়াকিবহাল মহলের মতে, এই মন্তব্যের মধ্য দিয়েই তিনি বুঝিয়ে দিয়েছেন, যে কোনও সম্ভাবনাই খারিজ করছেন না শত্রুঘ্ন। প্রসঙ্গত, এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রকৃত রয়াল বেঙ্গল বলে মন্তব্য করেছিলেন শত্রুঘ্ন সিনহা। বিধানসভা নির্বাচনে বিপুল সাফল্যের পর তৃণমূলের লক্ষ্য এখন ২০২৪ সালের লোকসভা নির্বাচন। আর সেই লক্ষ্যকে সামনে রেখেই বিভিন্ন রাজ্যে দলকে ছড়িয়ে দিতে মাঠে নেমে পড়েছে টিম মমতা। সম্ভবত সেই টিমেরই সৈনিক হতে চলেছেন শত্রুঘ্ন সিনহাও।




No comments:

Post a Comment