Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 27 July 2021

গাড়ি কেনার নামে প্রতারণা, বারাসতে ধৃত ২

 

Fraud in the name of buying a car in Barasat

সৌদীপ ভট্টাচার্য : ফের প্রতারণার অভিযোগ বারাসতে। বারাসতের বাসিন্দা সুপ্রিয় ঘোষ সম্প্রতি নিজের একটি গাড়ি ১১ লক্ষ টাকার বিনিময়ে বেঁচার জন্য একটি সোশ্যাল সিইটে বিজ্ঞাপন দেন । সেই সাইট দেখে গাড়ি কেনার জন্য এক ব্যক্তি যোগাযোগ করেন সুপ্রিয়বাবুর সঙ্গে। 

ওই ব্যক্তি ১০ লক্ষ ৯৫ হাজার টাকার বিনিময়ে গাড়ি কিনতে চান বলে সুপ্রিয়বাবুকে জানান। তাতেই রাজি হন সুপ্রিয় বাবু। তিনি ওই ক্রেতার কাছে ব্যাংক ড্রাফট এর ছবি পাঠাতে বলেন। ক্রেতা সেটি তাঁকে পাঠালে সেটা ব্যাংকে যাচাই করতে পাঠান সুপ্রিয় বাবু। ব্যাংক থেকে তাঁকে জাননো হয় ওই ড্রাফট টি সম্পূর্ণ জাল। তখন তিনি ওই ক্রেতাকে এ ব্যাপারে কিছু জানান নি তাকে হাতেনাতে ধরার জন্য। ওই ক্রেতা জানান, তিনি দুজন ব্যক্তিকে সুপ্রিয় বাবুর কাছে পাঠাবেন গাড়ি আনার জন্য। 

যখন ওই দুইজন ব্যক্তি সুপ্রিয় বাবুর কাছে যান এবং তাঁকে ড্রাফট টি দেন, তখন সুপ্রিয় বাবু তাদের সরাসরি বলেন, এই ড্রাফট টি সম্পূর্ণ জাল। তিনি তাদের মালিকের সঙ্গে দেখা করতেন চান। নয়তো তাদের পুলিশের হাতে তুলে দেবেন। দেখা তো দূরের কথা, তাদের মালিক উল্টে ফোনে সুপ্রিয় বাবুকে গালিগালাজ করে। এরপর সুপ্রিয় বাবু বারাসত পুলিশ স্টেশনে যোগাযোগ করেন। বারাসত পুলিশ ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। 

ওই দুই ব্যক্তির বক্তব্য, তারা এই বিষয়ে কিছুই জানে না। তাদেরকে শুধু বলা হয়েছিল, এই ড্রাফটি দিয়ে গাড়িটি বারাসতের চাপাডালি থেকে নিয়ে আসতে হবে। কিন্তু তারা এখানে এসে ফেঁসে যায়। বারাসত থানার পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করেছে।



No comments:

Post a Comment