Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 22 July 2021

বনগাঁ থানায় বিক্ষোভ, যশোর রোড অবরোধ তৃণমূলের

 

Demonstration at Bangaon police station, blockade of Jessore Road by Trinamool

সমকালীনপ্রতিবেদন: এক তৃণমূল যুব নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে বনগাঁ থানার সামনে বিক্ষোভ এবং বাটার মোড়ে অবরোধ করলেন তৃণমূলের একাংশের নেতা,কর্মীরা। প্রায় তিন ঘণ্টা ধরে এই বিক্ষোভ অবরোধ চলে। এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, পুরসভার বাসিন্দা তৃণমূল ছাত্র পরিষদ কর্মী অমিত চক্রবর্তীকে বুধবার মারধরের অভিযোগ ওঠে তৃণমূলেরই যুবনেতা প্রশান্ত হালদারের বিরুদ্ধে। পুলিশের কাছে এই অভিযোগ দায়ের হওয়ার পর রাতেই প্রশান্তকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে বিক্ষোভে সামিল হন তৃণমূলেরই একাংশের নেতাকর্মীরা এদিন সকাল সাতটা নাগাদ বনগাঁ থানার সামনে বিক্ষোভ দেখান তারা। তারপর বাটা মোড়ে যশোর রোড অবরোধ শুরু হয়। প্রায় তিন ঘণ্টা ধরে এই অবরোধ চলে। বিক্ষোভকারীদের অভিযোগ, বিনা অপরাধে প্রশান্তকে গ্রেপ্তার করা হয়েছে। তারা দাবি করতে থাকেন, অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে।


পুলিশ জানিয়েছে, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই প্রশান্তকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদিকে বিজেপির বক্তব্য, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল। এদিনের ঘটনা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছে।




No comments:

Post a Comment