Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৬ মে, ২০২৪

১০ বছর পর এবার চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা রয়েছে কেকেআরের

 

KKR-are-likely-to-be-champions

সমকালীন প্রতিবেদন : এবার সুযোগ রয়েছে ১০ বছর পর চ্যাম্পিয়ন হওয়ার। কারণ ২০১৪ থেকে একবারের জন্যও ট্রফি হাতে আসেনি নাইটদের। তাই টিম ম্যানেজমেন্ট থেকে ভক্তমহল- সবাই চাইছেন এবার জিতুক নাইটরা। 

আর এই চাহিদা বেড়েছে যখন কেকেআর পৌঁছে গিয়েছে টুর্নামেন্টের ফাইনালে। তবে আইপিএল ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন হতে পারবে কলকাতা নাইট রাইডার্স? পরিসংখ্যান কিন্তু কেকেআর-এর পক্ষে। 

আইপিএল-এ এখনও পর্যন্ত ২৭ বার মুখোমুখি হয়েছে কলকাতা ও হায়দরাবাদ। এর মধ্যে ১৮টি ম্যাচে জয় পেয়েছে কেকেআর। ৯টি ম্যাচে জয় পেয়েছে হায়দরাবাদ। সাম্প্রতিক ফলও কেকেআর-এর পক্ষে। এবারের আইপিএল-এর কোয়ালিফায়ার ১-এ হায়দরাবাদকে হারিয়েই ফাইনালে পৌঁছে যায় কেকেআর। 

ফলে বাড়তি আত্মবিশ্বাস নিয়েই রবিবার চিপকে খেলতে নামবেন সুনীল নারিন, আন্দ্রে রাসেলরা। হায়দরাবাদ অবশ্য স্বাভাবিকভাবেই গত ম্যাচে হারের বদলা নেওয়ার পাশাপাশি চ্যাম্পিয়ন হওয়ার চেষ্টা করবে। কিন্তু এগিয়ে থেকেই খেলতে নামছে কেকেআর।

উল্লেখ্য, এবারের আইপিএল কোয়ালিফায়ার ১-এ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে সহজই ৮ উইকেটে জয় পায় কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে ১৯.৩ ওভারে ১৫৯ রানে অলআউট হয়ে যায় হায়দরাবাদ। কেকেআর-এর হয়ে ৩৪ রান দিয়ে ৩ উইকেট নেন মিচেল স্টার্ক, ২ উইকেট নেন বরুণ চক্রবর্তী। 

জবাবে ব্যাট করতে নেমে ১৩.৪ ওভারে ২ উইকেট হারিয়ে জয় ছিনিয়ে নেয় কেকেআর। ২৮ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন ভেঙ্কটেশ আইয়ার। ২৪ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন শ্রেয়াস আইয়ার। ফলে সহজ জয় পায় কেকেআর।

তাই ফাইনালে সবার নজর যেমন থাকবে নারিনের অলরাউন্ড পারফরম্যান্সের উপর, তেমনই দুই আইয়ার, স্টার্ক ও বরুণ-সবার উপরেই অনেকের প্রত্যাশা থাকবে ভক্তদের। হয়তো তাদের নিরাশ করবেনা দলের পারফরম্যান্স। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন