Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

বনগাঁ–চাকদা রোডে বেপরোয়া গাড়ির ধাক্কা, ভাঙলো ৬টি বাইক, জখম ৩

 ‌

Bangaon-Chakda-Road

সমকালীন প্রতিবেদন : ‌দিন দিন আরও বিপজ্জনক হয়ে উঠছে বনগাঁ–চাকদা রোড। রবিবার রাতে এই রোডে ফের দুর্ঘটনা ঘটলো। এদিন একটি বেপরোয়া চার চাকা গাড়ি রাস্তার ধারের চায়ের দোকানের পাশে থাকা কয়েকটি বাইকে ধাক্কা মারলো। 

এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বনগাঁ হাসপাতালে নিয়ে যান। ক্ষতি হয়েছে চার চাকা এবং একাধিক বাইক।এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। 

স্থানীয়দের অভিযোগ, রাত বাড়তেই এই চাকদা রোডে বাইক ও গাড়ির তাণ্ডব শুরু হয়ে যায়। প্রাণ হাতে করে এই রাস্তা দিয়ে যাতায়াত করতে হয় সাধারণ মানুষকে। এদিনের ঘটনা নতুন কিছু নয়। এর আগেও এই রাস্তায় দুর্ঘটনা ঘটনা ঘটেছে।

রাতের বনগাঁ–চাকদা রোডের বর্তমান পরিস্থিতির জন্য প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ বাড়ছে স্থানীয় বাসিন্দাদের। এদিন রাতে বনগাঁ থানার বনবিহারী কলোনী এলাকায় বনগাঁ–চাকদা সড়ক ধরে একটি চার চাকা গাড়ি দ্রুত গতিতে যাচ্ছিল। 

দ্রুত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কয়েকটি বাইকে পর পর ধাক্কা মারে। ঘটনায় চার চাকার চালক সহ আহত হন তিনজন। খবর পেয়ে বনগাঁ থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে ঘাতক চার চাকা গাড়িটি এবং ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলগুলিকে উদ্ধার করে নিয়ে যায়। 

এব্যাপারে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাত নামতেই এলাকার চায়ের দোকানে নেশাগ্রস্ত যুবকেরা রাস্তার পাশে চা খেতে এসে বেআইনি পার্কিং তৈরি করে এর পাশাপাশি, বনগাঁ–চাকদা সড়ক ধরে বেপরোয়াভাবে দুচাকা, চার চাকার গাড়ি চলাচল করে| তার কারণে এমন দুর্ঘটনা ঘটতেই থাকে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন