Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

বোর্ডের সিদ্ধান্তে কোটি টাকার বোলারকে খেলাতে পারবে না নাইট শিবির

 

Million-dollar-bowler

সমকালীন প্রতিবেদন : আফগানিস্তান ক্রিকেট বোর্ড তাদের তিন ক্রিকেটারের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলা নিষিদ্ধ করেছে। খেলোয়াড়দের ওপর এই নিষেধাজ্ঞা আরোপ হয়েছে দু বছরের জন্য। 

আর এই তিন ক্রিকেটার হলেন মুজিব উর রহমান, নবীন-উল-হক এবং ফজল হক ফারুকি। যার ফলে সমস্যায় পড়তে চলেছে কলকাতা নাইট রাইডার্স। এবারের আইপিএল নিলামে মুজিব রহমানকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। 

তবে কলকাতা নাইট রাইডার্স মুজিবের বদলে অন্য ক্রিকেটারকে দলে নিতে পারে। একাধিক ক্রিকেটার এই আফগানের জুতোয় পা গলানোর মতো ক্ষমতা রাখেন। তারা কারা?  

এই তালিকায় প্রথমেই রয়েছেন আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের নাম্বার ওয়ান বোলার আদিল রশিদ। নিলামে দল পাননি ইংল্যান্ডের অভিজ্ঞ এই ক্রিকেটার। বল করার পাশাপাশি ব্যাট হাতেও দলের হয়ে কিছু রান যোগ করার দক্ষতা তাঁর রয়েছে। তাই তাঁকে নিতে পারে নাইট শিবির। 

এছাড়াও, এই তালিকায় থাকবেন দক্ষিণ আফ্রিকার রিস্ট স্পিনার তাবরেজ শামসি। আন্তর্জাতিক ক্রিকেটে সম্প্রতি সময়ের অন্যতম নামকরা স্পিনার। উইকেটে হালকা স্পিন থাকলেও কাজের কাজ করে দেখানোর ক্ষমতা তাঁর রয়েছে। 

এমনিতে কলকাতা নাইট রাইডার্সের স্পিন বিভাগ খুব একটা ভরসা যোগাচ্ছে না। তাই শামসির কথা কেকেআর ভেবে দেখতেই পারে। তবে এই দুই বোলার ছাড়াও কেকেআরের নজরে থাকবেন আকিল হোসেন। পার্পল ব্রিগেডের সঙ্গে তিনি পরিচিত। 

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনিদাদ নাইট রাইডার্সের সদস্য ছিলেন বাঁ হাতি স্পিনার। বল করার পাশাপাশি ব্যাটও মন্দ করেন না। তবে এই তিন বোলারের মধ্যে কাকে দলে নেয় গম্ভীর এন্ড কোম্পানি, সেটাই দেখার। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন