Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

নতুন বছরে ৫ টি গ্রহণ দেখা যাবে পৃথিবী থেকেই, বদলে যাবে কোটি কোটি মানুষের ভাগ্য

 

Fate-will-change

সমকালীন প্রতিবেদন : চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণ হল এমন দুই মহাজাগতিক ঘটনা, যার প্রত্যক্ষ ও পরোক্ষ প্রভাব পড়ে প্রতিটি মানুষের উপর। দেখা যাচ্ছে, ২০২৪ সালে ৪ নয়, ৫টি গ্রহণ হতে চলেছে। এর মধ্যে ২টি সূর্যগ্রহণ ও ৩টি চন্দ্রগ্রহণ হবে। ২০২৪ সালের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে আগামী ২৫ মার্চ। 

তবে এই গ্রহণ ভারতে দেখতে পাওয়া যাবে না, বৈধ হবে না গ্রহণের সূতককালও। তবে গ্রহণের প্রভাব পড়বে ১২টি রাশির উপর। চন্দ্রগ্রহণের প্রভাবে কোন কোন রাশির ভাগ্যের নক্ষত্র জ্বলবে? সতর্ক থাকতে হবে কোন কোন রাশির জাতক-জাতিকাদের?  

আগামী বছর মেষ রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। শত্রুদের থেকে নিরাপদ থাকতে হবে। সাবধানে গাড়ি চালানো উচিত। এছাড়াও, ২০২৪ সালে বৃষ রাশির জাতক-জাতিকাদের আর্থিক বিষয়ে খুব সতর্ক থাকতে হবে। সাবধানে ব্যয় করা উচিত। 

পাশাপাশি, কর্কট রাশির জাতক-জাতিকাদের কথাবার্তায় নিয়ন্ত্রণ আনা উচিত। আত্মীয়দের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতে বেশি সময় লাগবে না তাদের। কন্যা রাশির জাতকদের কোনও ধরনের আর্থিক ঝুঁকি নেওয়া উচিত নয় ও বিনিয়োগ এড়িয়ে চলা উচিত নয়। 

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখা উচিত। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবেন সারাক্ষণ। ধনু রাশির জাতক-জাতিকাদের আয় ও ব্যয়ের ভারসাম্য বজায় রাখতে হবে। তবে বছরের প্রথম চন্দ্রগ্রহণ সিংহ রাশির জাতকদের জন্য ভালো ফল দিতে চলেছে। 

এছাড়াও, এই চন্দ্রগ্রহণের প্রভাবে মিথুন রাশির জাতক-জাতিকারা দারুণ ফল পেতে চলেছেন। তাদের ক্ষেত্রে চাকরির সুযোগ নিয়ে উদ্বেগ দূর হবে ও ভাল সুযোগ পাওয়া যাবে। এই গ্রহণের জেরে মকর রাশির জন্য খুব ভাল হতে চলেছে।

বাকি থাকা সব কাজ সম্পন্ন করতে পারবেন। কুম্ভ রাশির জাতকরা এই চন্দ্রগ্রহণ থেকে বিশেষ সুবিধা পাবেন। বিদেশ ভ্রমণের স্বপ্ন পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে এই রাশির। 

প্রতিবেদনটি তথ্যের ভিত্তিতে লেখা হয়েছে। কোনরূপ কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া ই-সমকালীনের উদ্দেশ্য নয়।‌


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন