Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

বিজেপি কর্মীদের খাবার দেওয়ার '‌অপরাধে' জমির ফসল নষ্ট করা হল

‌সমকালীন প্রতিবেদন : ‌ভোটের দিন বিজেপি কর্মীদের রান্না করা খাবার পরিবেশন করেছিলেন গ্রামের এক ব্যক্তি। আর সেই '‌অপরাধে' ওই ব্যক্তির জমির ফসল কেটে নষ্ট করে দেওয়া হল। অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বনগাঁ থানার কালুপুর এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কালুপুর গ্রামের বাসিন্দা তরুণ বিশ্বাসের অভিযোগ, তিনি ক্যাটারিং এর কাজ করেন। ভোটের দিন দুপুরে কালুপুর গ্রাম পঞ্চায়েতের ৬৪ নম্বর বুথের সমস্ত বিজেপি কর্মীকে তিনি রান্না করা খাবার পরিবেশন করেছিলেন। কিন্তু তারজন্য যে তাঁকে কঠিন মূল্য দিতে হবে, তা বুঝতে পারেন নি কৃষক তরুন বিশ্বাস। 

ঘটনাচক্রে ভোটের ফল ঘোষণার পর দেখা যায়, কালুপুরের ওই বুথে জয়লাভ করেছেন বিজেপি প্রার্থী। আর তারই কোপ গিয়ে পড়ল তরুণ বিশ্বাসের উপর। তাঁর অভিযোগ, গত রাতে তাঁর এক বিঘা জমির উপর লাগানো ওল, পেঁপে, পটল ক্ষেত কেটে নষ্ট করে দেওয়া হয়েছে। আর এই কাজ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা করেছে বলে তাঁর অনুমান৷

গ্রামের স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, ৫০ বছরের মধ্যে এমন ঘটনা কখনও এই এলাকায় ঘটে নি৷ ভোট নিয়ে বর্তমানে যে ধরনের হিংসাত্মক ঘটনা ঘটছে, তা আশা করেন না গ্রামবাসীরা। যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ দলের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে। 




: ‌এই সংক্রান্ত ভিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন