Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩

‌মিড ডে মিল বিতর্কে বনগাঁ হাইস্কুল পরিদর্শন পুরপ্রধানের

High-school-visit

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁ হাইস্কুলের মিড ডে মিল সংক্রান্ত বিতর্কের জেরে বৃহস্পতিবার স্কুল পরিদর্শন করলেন বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ। সঙ্গে ছিলেন পুরসভার অন্যান্য কাউন্সিলরেরাও। এদিন তাঁরা স্কুলের মিড ডে মিলের রান্নার এলাকা পরিদর্শন করেন।

পরে তাঁরা রান্নার কাজের সঙ্গে যুক্ত স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের সঙ্গেও কথা বলেন। রাঁধুনীদের কাছে পুরপ্রধান জানতে চান, সেদিন কেন তারা মিড ডে মিলের খাবার গরুকে খাওয়ানোর জন্য নিয়ে যাচ্ছেন বলে ক্যামেরার সামনে বলেন। 

এর উত্তরে রাঁধুনীরা বলেন, বিরক্ত হয়ে তারা একথা বলেছিলেন। আসলে তারা নিজেদের খাওয়ার জন্য সেগুলি নিয়ে যাচ্ছিলেন। উল্লেখ্য, দুদিন আগেই সোস্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, বনগাঁ হাইস্কুলের গেট দিয়ে ৩ বালতি খিঁচুড়ি একটি ভ্যানরিক্সায় করে নিয়ে যাওয়া হচ্ছে।

এই দৃশ্য মোবাইলের ক্যামেরায় বন্দি করেন এক ব্যক্তি। তিনি তখন খিঁচুড়ি নিয়ে যাওয়া মহিলাদের জিজ্ঞাসা করেন, এই খাবারগুলি কিসের ?‌ উত্তরে ওই মহিলারা বলেন, সেগুলি হাইস্কুলের মিড ডে মিলের খাবার। গরুকে খাওয়ানোর জন্য নিয়ে যাচ্ছেন।

এই ঘটনার পর এদিন হাইস্কুল পরিদর্শন করে পুরপ্রধান গোপাল শেঠ বলেন, 'বনগাঁ হাইস্কুলকে কালিমালিপ্ত করতে রাম–বামের জোট এই ধরনের মিথ্যা প্রচার করছে। মিড ডে মিলের বাড়তি খাবার রাঁধুনীরা নষ্ট না করে নিজেদের এবং প্রতিবেশীদের খাওয়ার জন্য বাড়িতে নিয়ে যাচ্ছিলেন। গরুতে খাওয়ার কথা তারা বিরক্ত হয়ে বলেছিলেন।'‌







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন