Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

স্কুলে অবৈধ নিয়োগে বাগদার দুলাল বরের মেয়ের নাম

Illegal-recruitment-in-schools

সমকালীন প্রতিবেদন : স্কুলে অনিয়মের নিয়োগ তালিকায় উঠে এলো উত্তর ২৪ পরগনার বাগদার প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা দুলাল বরের মেয়ে বৈশাখী বরের নাম। স্কুলের গ্রুপ সি পদে কর্মরত বৈশাখী বরের নাম হাইকোর্টের নির্দেশে বাতিল করলো স্কুল সার্ভিস কমিশন। 

জানা গেছে, গতকাল গ্রুপ সি নিয়োগ বাতিলের একটি নতুন তালিকা প্রকাশিত হয়েছে। আর সেই তালিকার ৪২৮ নম্বর সিরিয়ালে নাম রয়েছে বৈশাখী বরের। তিনি ২০১৬ সালে একটি স্কুলে গ্রুপ সি পদে চাকরির নিয়োগপত্র পান। এতোদিন সেখানেই চাকরি করছিলেন।

এব্যাপারে তৃণমূলের বাগদা অঞ্চল সভাপতি সঞ্জিত সরকার অভিযোগ তুলেছেন, বাগদার চন্দন মন্ডলের হাত ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তের যুবক যুবতীদের পাশাপাশি বাগদা এলাকারও বহু ছেলেমেয়ে অবৈধ পথে মোটা টাকার বিনিময়ে নিয়োগপত্র পেয়েছে। আর সেভাবেই নিয়োগ পেয়েছিল দুলাল বরের মেয়ে বৈশাখী বর। আর এই চাকরির ব্যবস্থা করে দিয়েছিল দুলাল বর নিজে। 

যদিও অভিযোগ অস্বীকার করে দুলাল বর জানান, তার মেয়ে বিয়ের পর চাকরি পেয়েছে। সেক্ষেত্রে মেয়ে কিভাবে চাকরি পেয়েছে, তা তার জানা নেই। তবে তিনি এব্যাপারে কিছু জানেন না। চন্দন মন্ডলের সঙ্গে তার পরিচয় থাকলেও নিয়োগ সংক্রান্ত কোনও বিষয় নিয়ে চন্দনের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই।

উল্লেখ্য, বাম আমলে তৃণমূলের নেতৃত্বে বিধানসভা ভাঙচুরের অন্যতম মুখ ছিলেন এই দুলাল বর। তিনি বাগদা থেকে প্রথমে তৃণমূলের টিকিটে বিধায়ক হন। 

পরে দল তাকে টিকিট না দেওয়ায় তিনি তৃণমূল ছেড়ে সিপিএম–কংগ্রেস জোটের টিকিটে বিধায়ক হন। বর্তমানে তিনি বিজেপি নেতা হিসেবে বাগদা এলাকায় পরিচিত। অবৈধ পথে চাকরি পাওয়ার তালিকায় দুলাল বরের মেয়ের নাম উঠে আসায় বাগদা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন