Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

দিনের টুকিটাকি : ‌১১ ফেব্রুয়ারি, ২০২৩

ডেন্টাল ক্যাম্প

দরিদ্র শিশুদের জন্য ফ্রী ডেন্টাল হেলথ ক্যাম্পের আয়োজন করলেন শিশু দন্ত বিশেষজ্ঞ ডাঃ শুভজয় রক্ষিত। ক্যাম্পের উদ্বোধন করেন চিকিৎসক ডাঃ বিবর্তন সাহা। যেসব শিশুরা অর্থের অভাবে দাতের চিকিৎসা করাতে পারে না, এদিন তাদের দাঁতের পরীক্ষা করেন এবং প্রেসক্রিপশন করে দেন ডাঃ শুভজয় রক্ষিত।  একই সঙ্গে দিন তাদের হাতে তুলে দেওয়া হয় বিভিন্ন ডেন্টাল কিট সহ অন্যান্য বেশ কিছু সামগ্রী। 



সুজন চক্রবর্তী

তৃণমূলের রাজত্বে সবই সম্ভব। এখানে সাদা খাতা জমা দিয়ে চাকরি পাওয়া যায়, আবার সেই চাকরি চলেও যায়। যারা টাকার বিনিময়ে চাকরি পেলেন, তারা তো প্রতারিত হলেন। তাদের কি হবে ?‌ প্রশ্ন তুললেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে গোল্ডেন স্টার ক্লাব মাঠে একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করতে এসে একথা বলেন সিপিএমে রাজ্য সম্পাদক সুজন চক্রবর্তী।



খুনের কিনারা

বধু খুনের কিনারা করল পুলিশ। প্রেমিকাকে ডেকে এনে ফাঁকা বিলে খুন করে প্রেমিক। পুলিশের তৎপরতায় অবশেষে গ্রেপ্তার প্রেমিক। পুলিশ জানিয়েছে, প্রেমিকা কুড়ি হাজার টাকা চেয়ে না পেয়ে প্রেমিকের হাতে খুন হন এক বধু। উত্তর ২৪ পরগনার বসিরহাটের মাটিয়া থানার রাজেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের চন্ডিগর গ্রামে বছর ৪০ এর সেলিমা বিবি নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার হয়। পুলিশি জেলায় ধৃত জিয়াদ মোল্লা শিকার করে যে, সেলিমাকে পরিকল্পনা করে খুন করেছে সে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন