Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

‌বনগাঁয় ব্যবসায়ীর বাড়িতে হামলার অভিযোগ

Attack-on-businessman-house

সমকালীন প্রতিবেদন : ‌গভীর রাতে এক ব্যবসায়ীর বাড়িতে মদ্যপ অবস্থায় চড়াও হওয়ার অভিযোগ উঠলো এক তৃণমূল নেতার বিরুদ্ধে। শুধু তাই নয়, বাড়ির সদস্য এক ব্যবসায়ীকে শারীরিকভাবে হেনস্থা করার কারণে গুরুতর অসুস্থ হয়ে তিনি এখন কলকাতার একটি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। 

শনিবার রাতে এই ঘটনা ঘটেছে বনগাঁ থানার কোড়ারবাগান এলাকায়। বাড়ির প্রধান, বনগাঁর পরিচিত ব্যবসায়ী মন্টু সাহা রবিবার রাতে বনগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করে জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ১১ টা নাগাদ নারায়ন ঘোষ এবং তার সঙ্গীরা মদ্যপ অবস্থায় তাঁদের বাড়িতে চড়াও হয়। 

মন্টু সাহার অভিযোগ, নারায়ন ঘোষ এবং তার সঙ্গীরা বাড়ির ভেতরে প্রবেশ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। তাকে সংযত করতে এলে মন্টু সাহার ভাই কালীদাস সাহাকে মারধোর করা হয়। আর তাতে তিনি অসুস্থ হয়ে পরেন। তাঁকে প্রথমে বনগাঁ এবং পরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যদিও অভিযোগ অস্বীকার করে নারায়ন ঘোষের পাল্টা বক্তব্য, ঘটনার দিন তিনি কলকাতা বইমেলায় ছিলেন। অনেক রাতে বনগাঁয় ফিরেছেন। আর তাছাড়া, মন্টু সাহাদের সঙ্গে তার ৪০ বছরের সম্পর্ক। নারায়ন ঘোষ পাল্টা অভিযোগ করেন, তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ ছড়ানো হচ্ছে। এর পেছনে বিজেপির মদত রয়েছে। 

এব্যাপারে বিজেপি নেতা দেবদাস মন্ডল জানান, 'তৃণমূল দলটা তোলাবাজির দল। যার বাড়িতে হামলা চালানো হ‌য়েছে, সেই ব্যবসায়ী পরিবারও তৃণমূল দলের ঘনিষ্ট। ফলে এখানে বিজেপির মদতের গল্প বলে কোনও লাভ নেই।'




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন