Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩

প্রতিবেশীর মেঝে খুঁড়ে উদ্ধার মৃতদেহ

 ‌

The-body-was-recovered

সমকালীন প্রতিবেদন : ‌বিশেষভাবে সক্ষম এক নাবালিকাকে খুন করে মেঝেতে পুঁতে দেওয়ার ঘটনায় তদন্ত শুরু করলো ফরেনসিক দল। তারা ঘটনাস্থল থেকে বেশ কিছু নমুনা সংগ্রহ করেন। সেগুলি পরীক্ষাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন ফরেনসিক দলের প্রধান।

উল্লেখ্য, দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার আমঝাড়া এলাকার চতুর্থ শ্রেণীর এক ছাত্রী দুদিন ধরে নিখোঁজ ছিল। সে বিশেষভাবে সক্ষম এক নাবালিকা। এব্যাপারে পরিবারের পক্ষ থেকে স্থানীয় শিমুলতলা পুলিশ ফাঁড়িতে মৌখিকভাবে অভিযোগ জানানো হয়।

এরপর পরিবারের পাশাপাশি পুলিশের পক্ষ থেকেও ওই নাবালিকার খোঁজ চালানো হয়। অবশেষে এক প্রতিবেশীর বাড়ির মাটির মেঝের নিচে থেকে নিখোঁজ নাবালিকার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পরিবারের সন্দেহ, তাঁদের মেয়েকে খুন করে মাটিতে পুঁতে দেওয়া হয়েছে। খুনের আগে তাকে শারীরিক নির্যাতন করা হয়েছে বলেও অভিযোগ পরিবারের। তদন্তের কাজ এগিয়ে নিয়ে যেতে এদিন ফরেনসিক দলের দুই প্রতিনিধিকে নিয়ে ঘটনাস্থলে হাজির হন ক্যানিং মহকুমার পদস্থ পুলিশ আধিকারিকেরা। 

এই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই দুজনকে গ্রেপ্তার করেছে। পুলিশের দাবি, ধৃতরা ইতিমধ্যেই খুনের ঘটনার কথা স্বীকার করেছে। এদিন ফরেনসিক দলের প্রতিনিধিরা যেসব নমুনা সংগ্রহ করেছেন, সেগুলি পরীক্ষাগারে পাঠানো হচ্ছে। সেই রিপোর্ট পাওয়ার পর পুলিশ পরবর্তী পদক্ষেপ করবে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন