Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন কলেজ পড়ুয়া

 

The-college-student-was-saved

সমকালীন প্রতিবেদন : ‌ভয়ঙ্কর দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন এক তরুণী। ট্রেন থেকে তড়িঘড়ি নামতে গিয়ে প্ল্যাটফর্ম এবং ট্রেনের মাঝে পা আটকে গিয়ে বিপদে পরলেন ওই তরুণী। অবশেষে রেলকর্মীদের প্রচেষ্টায় দেড় ঘন্টা পর বিপদমুক্ত হন ওই তরুণী।

ঘটনাটি অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের দুভাদা স্টেশনের। সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, ভিগনান কলেজের ছাত্রী, বছর ২০ বয়সের শশীকলা আন্নাভরম স্টেশন থেকে গুন্টুর-রায়গাডা এক্সপ্রেসে উঠেছিলেন। দুভাদা স্টেশনে ট্রেনটি কিছুক্ষণের জন্য থেমেছিল। 

আর তখনই ওই তরুণী তড়িঘড়ি ট্রেন থেকে নামার চেষ্টা করেন। আর তাতেই বিপত্তি ঘটে। এক্সপ্রেস ট্রেন থেকে নামতে গিয়ে পা স্লিপ করে ওই ছাত্রী ট্রেন ও প্লাটফর্মের মধ্যে পড়ে যান। এর ফলে তাঁর একটি পা ট্রেন লাইনের মধ্যে আটকে যায়।

ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝের সংকীর্ণ জায়গা থেকে বেরিয়ে আসার আপ্রাণ চেষ্টা করতে থাকেন ওই কলেজ পড়ুয়া। কিন্তু রেললাইনে তাঁর পা এমনভাবে আটকে যায় যে, অনেক চেষ্টা করেও সেখান থেকে বেরিয়ে আসতে পারছিলেন না ওই তরুণী। 

এই অবস্থায় খবর যায় স্টেশন ম্যানেজার এবং রেল পুলিশের কাছে। সঙ্গে সঙ্গে ওই লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। দাঁড়িয়ে যায় গুন্টুর-রায়গাডা এক্সপ্রেস ট্রেনটিও। এরপর ট্রেনের ট্রাকের কিছুটা অংশ কেটে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় ওই তরুণীকে উদ্ধার করা হয়।

এই ঘটনায় ওই তরুণী কোমড় এবং পায়ে কিছুটা চোট পেয়েছেন। তবে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেনে দেওয়া হয়। রেল কর্তৃপক্ষের প্রচেষ্টায় অবশেষে ওই কলেজ ছাত্রীর প্রাণ রক্ষা পাওয়ায় খুশি স্থানীয়রা। দেড় ঘন্টা পর থেকে ফের ট্রেন চলাচল শুরু হয়।





‌ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন