Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

মা ও ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার অশোকনগরে


সমকালীন প্রতিবেদন : ‌মা এবং ছেলের জোড়া মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকায়। মৃত ছেলে একজন স্কুলশিক্ষক। আর তাঁর মা একজন অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকা।

পুলিশ জানিয়েছে, মৃত স্কুলশিক্ষকের নাম প্রমিত বিশ্বাস (৪৮)। আর তাঁর মায়ের নাম সুনন্দা বিশ্বাস (৬৮)। রবিবার সন্ধে নাগাদ অশোকনগর থানার বিড়া বান্ধবপল্লী এলাকায় নিজেদের বাড়ির ভেতর থেকে তাঁদের দুজনের দেহ উদ্ধার হয়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রমিত মানসিকভাবে সামান্য অসুস্থ থাকলেও সেই অবস্থাতেই তিনি শিক্ষকতার কাজ চালিয়ে যাচ্ছিলেন। সবকিছু জেনে এব্যাপারে সহকর্মীরা তাঁকে সহযোগিতাই করতেন।

অন্যদিকে, তাঁর মা সুনন্দা বিশ্বাস শিক্ষকতার চাকরি থেকে অবসর নেওয়ার পর থেকে এই বাড়িতেই থাকতেন। রবিবার সকাল থেকেই মা এবং ছেলে অন্যান্যদের সঙ্গে স্বাভাবিক আচরণ করেছেন। কিন্তু সন্ধেবেলায় অঘটন ঘটবে, তা কেউ ভাবতে পারেন নি।

এদিন সন্ধেয় বাড়ির অন্যরা দেখেন যে, ঘরের ভেতরে প্রমিত এবং তাঁর মায়ের মৃতদেহ ঝুলছে। প্রতিবেশীরা তাঁদের দুজনের দেহ নামিয়ে অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলেও ততক্ষণে সব শেষ। চিকিৎসকেরা জানিয়ে দেন, তাঁদের দুজনেরই মৃত্যু হয়েছে।

মা এবং ছেলের এমন অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় অবাক এলাকার বাসিন্দারা। মৃত প্রমিতের দাদা কল্যান বিশ্বাস জানান, ভাই মানসিকভাবে কিছুটা অসুস্থ থাকায় প্রায় দিনই এক ভাই তার সঙ্গে গল্প করতে যেত। এদিন সে ডাকতে যেতেই এমন ঘটনা প্রথম জানতে পারেন।







 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন