Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

রাজ্য সভাপতির উপস্থিতিতে হাবড়ায় বিজেপির মিছিল

 

BJP-march-in-Habra

সমকালীন প্রতিবেদন : সিবিআইয়ের গ্রেপ্তারীর তালিকায় আরও অনেক তৃণমূল নেতার নাম রয়েছে। আগামীদিনে তারাও এক এক করে গ্রেপ্তার হবে। মঙ্গলবার উত্তর ২৪ পরগনার হাবড়ায় বিজেপির এক মহা মিছিলে যোগদান করে এমনই দাবি করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

বিজেপির চোর ধরো, জেল ভরো কর্মসূচির অঙ্গ হিসেবে ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। সেই কর্মসূচি সফল করতে এদিন এই মিছিলের আয়োজন করা হয়। এদিন বিকেলে হাবড়ার দেশবন্ধু পার্ক থেকে জয়গাছি সুপার মার্কেট পর্যন্ত ২ কিলোমিটার রাস্তা পদযাত্রায় রাজ্য সভাপতি ছাড়াও জেলার বিজেপি নেতা, কর্মীরা অংশ নেন। 


পরে সাংবাদিকদের কাছে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অভিযোগ করেন, এই রাজ্যের পুলিশকে তৃণমূল সরকার ঠিকভাবে কাজ করতে দিচ্ছে না। পুলিশকে শুধু বিরোধীদের আন্দোলন আটকানোর কাজে লাগানো হচ্ছে। পুলিশ যদি নিজের মতো করে আইন মেনে কাজ করতে পারতো, তাহলে রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি এমন হতো না।


তিনি আরও অভিযোগ করেন, রাজ্যে আর্থিক কেলেঙ্কারি সহ অন্যান্য অনৈতিক কাজে যেসব তৃণমূল নেতা জড়িত, তারা কেউ ছাড় পাবে না। এক এক করে সবাইকে সিবিআই গ্রেপ্তার করে জেলে ঢোকাবে। এদিন পদযাত্রা শেষে একটি পথসভাও অনুষ্ঠিত হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন