Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

‌বনগাঁ নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির নতুন কমিটি

The-new-committee-of-the-business-association

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁ নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির ২৬ তম দ্বিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠিত হল। মঙ্গলবার রাতে দপ্তর বন্টন করলেন পদাধিকারবলে এই সমিতির সভাপতি তথা বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ। মোট ১৯ জনের কমিটি গঠিত হয়েছে।

এর আগে সমিতির ২৬ তম দ্বিবার্ষিক সাধারণ সম্মেলন অনুষ্ঠিত হয় তারাপীঠে। সমিতির পক্ষ থেকে সদস্যদের সেখানে ঘুড়তে নিয়ে যাওয়ার পাশাপাশি সেখানে সম্মেলন অনুষ্ঠিত হয়। আর সেখানেই সর্বসম্মতিক্রমে ১৯ জনের এই নতুন কমিটি গঠিত হয়। এরপর আজ সমিতির অফিস ঘরে দায়িত্বপ্রাপ্তদের দপ্তর বন্টনের কাজ সারা হয়।

সমিতি সূত্রে জানা গেছে, নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে গোপাল শেঠের পাশাপাশি সম্পাদক হয়েছেন নারায়ন ঘোষ, কার্যকরী সভাপতি নিত্যগোপাল দাস, কার্যকরী কমিটির যুগ্ম চেয়ারম্যান মন্টু সাহা এবং বুদ্ধদেব বিশ্বাস, সহ সম্পাদক অসীম সেন, সহ সভাপতি নিখিল বিশ্বাস, কোষাধ্যক্ষ শ্যামল সমাদ্দার, হিসাবরক্ষক জগমোহন ঘোষ।

এছাড়াও, নৈশ প্রহরীর কোষাধ্যক্ষ কৃষ্ণপদ কুন্ডু, মন্দির পরিমল কুন্ডু, মাছ বাজার কাজল হালদার ও অনুপ হালদার, পরিবহন সুভাষ পাল ও দিবাকর মিত্র, সব্জি প্রদীপ সাহা ও উত্তম সাহা, পরিবেশ প্রতাপ বিশ্বাস এবং লাইটের দায়িত্ব দেওয়া হয়েছে খোকন পোদ্দারকে। এদিন সংগঠনের পক্ষ থেকে ৩৫ জন বয়স্ক মহিলা এবং পুরুষ সদস্যকে সংবর্ধিত করা হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন