Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

নিজের ওয়ার্ডকে মডেল ওয়ার্ড করার লক্ষে এগোচ্ছেন তৃণমূল প্রার্থী ডা:‌ বিবর্তন সাহা

 ‌

Trinamool-candidate-Dr-Bivartan-Saha-is-moving-towards-model-ward

সৌদীপ ভট্টাচার্য : ‌উত্তর ২৪ পরগনার বারাসত পুরসভার ২১ নম্বর ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান এই ওয়ার্ডের এবারের তৃণমূল প্রার্থী ডা:‌ বিবর্তন সাহা। বুধবার তিনি মনোনয়নপত্র জমা দিলেন। এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, তৃণমূলের বারাসত সাংগঠনিক জেলার সভাপতি অশনি মুখার্জী, বিদায়ী কাউন্সিলর অদিতি চক্রবর্তী সহ অন্যান্যরা।


বারাসত পুরসভার ২১ নম্বর টি বাদু এলাকার অর্ন্তভুক্ত। এই ওয়ার্ডের গতবারের তৃণমূল প্রার্থী অদিতি চক্রবর্তী এবারে ভোটে লড়ার সুযোগ পান নি। তার জায়গায় প্রার্থী করা হয়েছে ডা:‌ বিবর্তন সাহাকে। পেশায় চিকিৎসক ডা:‌ সাহা বারাসতের বুকে চিকিৎসা জগতে এখন পরিচিত নাম। করোনাকালে তাঁর ভূমিকা লোকমুখে বহুল প্রচারিত। তিনি রাজ্য সরকারের উত্তর ২৪ পরগনার জেলা কোভিড মনিটরিং কমিটির অন্যতম কর্মকর্তা।


এমন এক সমাজসেবী মানুষকে এবারে প্রার্থী করার সুযোগ হাতছাড়া করে নি তৃণমূল। মূলত জেলা তৃণমূলের ইচ্ছেতেই তিনি ভোটের ময়দানে নেমেছেন। মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি এদিন জানান, 'মমতা ব্যানার্জীর উন্নয়ন নিয়ে মানুষের কাছে আর নতুন করে কিছু বলার নেই। বারাসত পুরসভার ২১ নম্বর ওয়ার্ড মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার ইচ্ছে রয়েছে। ওয়ার্ডে যে ধরনের কাজ বাকি রয়েছে, এলাকার তৃণমূল নেতৃত্ব এবং জনসাধারণকে সঙ্গে নিয়ে সেই কাজ সম্পন্ন করবো।' জেতার ব্যাপারে কোনও‌ দ্বিধা নেই তাঁর।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন