Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

দিনের টুকিটাকি :‌ ১৪ ফেব্রুয়ারী, ২০২২

ট্রাকে পিষ্ট

ট্রাকের নিচে পিষ্ট হয়ে মৃত্যু হলো এক ব্যক্তির। সোমবার দুপুরে এই দুর্ঘটনা ঘটেছে বনগাঁ থানার মতিগঞ্জ এলাকার মিলিটারি রোডে। ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হলেও ট্রাকের চালক পলাতক। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম শেখর মন্ডল (‌৬০)‌। বাড়ি পেট্রাপোল থানার খেদাপাড়া এলাকায়। এদিন তিনি সাইকেল চালিয়ে নতুনগ্রামে মেয়ের বাড়ি যাচ্ছিলেন। মিলিটারি রোড ধরে যাওয়ার সময় পাথর বোঝাই ১০ চাকার একটি ট্রাক তাঁকে ধাক্কা মারলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যান। আর তখনই ট্রাকের চাকায় পিষ্ট হন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনার সঙ্গে সঙ্গে পালিয়ে যায় ট্রাকের চালক। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। 


ধৃত ২

হাবরা থানা পুলিশ বানিপুর খেলার মাঠ থেকে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে। ধৃতদের নাম রেজানুল করিম মণ্ডল, বাড়ি মগরাহাট এবং অনিক পাল, বাড়ি কৈপুকুর এলাকায়। পুলিশ জানিয়েছে, ডাকাতির উদ্দেশ্যে জ‌ড়ো হয়েছিল তারা। তাদের কাছ থেকে ভোজালি এবং আয়রন রড উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত দুজনকে সোমবার বারাসত আদালতে পাঠানো হয়। 


ভুবন বাদ্যকর

উত্তর ২৪ পরগনা বাগদায় নামসংকীর্তন অনুষ্ঠানে বীরভূমের কাচা বাদামখ্যাত শিল্পী ভুবন বাদ্যকারকে সম্মান জানানো হল। সোমবার বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে এই অনুষ্ঠানের সূচনা হয়। ভুবন বাদ্যকর এদিন কাঁচা বাদামের পাশাপাশি গোষ্ঠ পালের লোকগান পরিবেশন করেন। বাগদায় এসে মানুষকে তাঁর গান শোনাতে পেরে খুশি ভুবন। 




 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন