Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

বিধায়কের হুমকি, দলের সভায় অনুপস্থিতিতে সমালোচিত বিজেপি

 

Criticized BJP

সমকালীন প্রতিবেদন : ‌একদিকে গোষ্ঠীদ্বন্দ্ব, অন্যদিকে দলের বিজেপি বিধায়কের হুমকি মন্তব্য, দুই মিলিয়ে বুধবার সরগরম থাকলো বনগাঁর রাজনৈতিক পরিমন্ডল। দলের জেলা সভাপতির উপর হামলার ঘটনার পরিপ্রেক্ষিতে এদিন সকালে প্রতিবাদ কর্মসূচিতে বেঁফাস মন্তব্য করে সমালোচিত হলেন দলের বিধায়ক। পাশাপাশি, দলীয় সভায় বিধায়ক এবং দায়িত্বপ্রাপ্ত নেতৃত্বের অনুপস্থিতিকে কটাক্ষ করল বিরোধীরা।


মঙ্গলবার নদীয়ার কল্যানীতে দলীয় কর্মসূচিতে যোগদান করতে গিয়ে আক্রান্ত হন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস। তাঁর গাড়িও ভাঙচুর করা হয়। এই ঘটনার প্রতিবাদে বুধবার সাংগঠনিক জেলার বিভিন্ন অংশে রাস্তা অবরোধ, বিক্ষোভ কর্মসূচি পালন করে বিজেপি। গাইঘাটার চাঁদপাড়া এলাকায় এমন একটি কর্মসূচিতে, তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার 'পুলিশকে দিয়ে এনকাউন্টার করা দরকার'‌ বলে মন্তব্য করে বসেন।


এদিকে, এদিন বিকেলে বনগাঁ পুরসভা নির্বাচন বিষয়ে জেলা কার্যালয়ে একটি প্রস্তুতি সভা ডাকা হয়। সেখানে জেলা সভাপতি রামপদ দাস উপস্থিত থাকলেও হাজির হন নি দলের বিধায়ক অশোক কীর্তনীয়া, জেলা নেতা দেবদাস মন্ডল। এব্যাপারে অবশ্য জেলা সভাপতি জানিয়েছেন, বিশেষ কাজে ব্যস্ত থাকায় তাঁরা আসতে পারেন নি। এব্যাপারে তৃণমূলের জেলা সভাপতি আলোরাণী সরকার কটাক্ষের সুরে বলেছেন, পুরভোটে হার নিশ্চিত জেনে এখন থেকেই নেতারা অনুপস্থিত থাকছেন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন