Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 21 July 2021

হাবড়ায় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি

  

A shot was fired at a grassroots leader in Habra

সমকালীন প্রতিবেদন : ‌তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল হাবড়া এলাকায়। যদিও গুলি গায়ে লাগে নি। পরিস্থিতি বুঝতে পেরে সরে যাওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ওই নেতা। মঙ্গলবার রাতের এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিজেপির দিকে অভিযোগের আঙুল তোলা হলেও এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশের কাছে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয় নি।

উত্তর ২৪ পরগনার হাবরা থানার ঘোষপাড়া দু'নম্বর গ্রাম সেবা সংঘ স্কুলের সামনে স্থানীয় তৃণমূল নেতা রাজিব সরকারকে লক্ষ্য করে মঙ্গলবার রাতে গুলি ছোড়ার অভিযোগ উঠেছে। রাজীব সরকারের বক্তব্য, 'একুশে জুলাই উপলক্ষে স্থানীয় কিছু বিজেপি কর্মী বুধবার তৃণমূলে যোগদান করবেন বলে সিদ্ধান্ত নেন। সেই কারনেই মঙ্গলবার রাতে গ্রাম সেবা সংঘের স্কুলের সামনে লক্ষ্মী বিশ্বাসের বাড়িতে একটি মিটিংয়ের আয়োজন করা হয়। ওই মিটিং এ আমিও উপস্থিত ছিলাম। মিটিং চলাকালীন ফোন করার জন্য ঘর থেকে রাস্তায় বের হতেই দেখতে পাই,  টুপি পরা এক যুবক মাঠের দিক থেকে আমার দিকে এগিয়ে আসছে। কাছাকাছি আসতেই বন্দুক বের করে আমার দিকে তাক করতেই আমি মুহূর্তের মধ্যে লক্ষী বিশ্বাসের বাড়ির ভেতরে ঢুকে যাই। তখনই ওই দুষ্কৃতী গুলি চালায়। যদিও গুলি আমার গায়ে না লাগায় আমি কোনওক্রমে বেঁচে যাই।'

রাজীব সরকারের আরও অভিযোগ, 'এলাকার বেশ কিছু বিজেপি কর্মী, সমর্থক আমার হাত ধরে তৃণমূলে যোগ দিতে চাইছেন, এলাকায় তৃণমূলের শক্তি আমার হাত ধরে বাড়ছে, এটা বিজেপি সহ্য করতে পারছে না। সম্ভবত সেই কারনে আমাকে টার্গেট করে আমার উপর এইভাবে আক্রমন চালানোর চেষ্টা হয়েছে।' যদিও বিজেপির বিরুদ্ধে ওঠা এই অভিযোগ দলের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে। বিজেপির বক্তব্য, বিজেপি এই ধরনের রাজনীতিতে বিশ্বাস করে না। আদৌ এদিন কোনও‌ গুলি চলেছিল কি না, পুলিশ তা তদন্ত করে দেখুক বলে দাবি করেছে বিজেপি। এই ঘটনাকে ঘিরে এদিন রাতে ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় হাবড়া থানার পুলিশ।




No comments:

Post a Comment