Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

মতুয়াগড় বনগাঁয় বিজেপির মহা মিছিল

 

BJP-grand-march

সমকালীন প্রতিবেদন : মতুয়া গড় হিসেবে পরিচিত বনগাঁ লোকসভা কেন্দ্রকে ২৪ এর পাখির চোখ করে গেরুয়া শিবির ভোটের ময়দানে নেমে পড়ল। কেন্দ্রীয় মন্ত্রী সহ একাধিক বিধায়কের উপস্থিতিতে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার পক্ষ থেকে দলের নেতা, কর্মী, সমর্থকদের নিয়ে বনগাঁ শহর জুড়ে বিশাল মিছিল করা হয়। 

পঞ্চায়েত ভোটে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ সহ তৃণমূলের একাধিক দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে জেলা বিজেপির পক্ষ থেকে বৃহস্পতিবার এই মহা মিছিলের আয়োজন করা হয়। 

সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী তথা বনগাঁ লোকসভার সাংসদ শান্তনু ঠাকুর, বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মন্ডল সহ দলের একাধিক বিধায়ক এবং রাজ্য নেতৃত্ব। 

এদিন বনগাঁর মতিগঞ্জ মোড় থেকে এই মিছিল শুরু হয়। এরপর বিএসএফ ক্যাম্প মোড়, বাটার মোড় হয়ে রামনগর রোডের মুখে মিছিলটি শেষ হয়। মিছিলে দলের সাধারণ কর্মীদের পাশাপাশি মতুয়া সম্প্রদায়ের গোসাই, পাগলদেরও উপস্থিত থাকতে দেখা যায়। 

রামনগর রোডে বিজেপির পক্ষ থেকে একটি অস্থায়ী মঞ্চ করা হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাসের উদ্দেশ্যে কটাক্ষ করেন বিজেপির জেলা সভাপতি দেবদাস মন্ডল পরিবারতন্ত্র এবং পদ বন্টন নিয়ে অভিযোগ তোলেন।

: ভিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :

অন্যদিকে, সাংসদ শান্তনু ঠাকুর অভিযোগ করেন, যশোর রোড চওড়া করার ক্ষেত্রে কেন্দ্র সরকার আগ্রহী থাকলেও রাজ্য সরকার জমি অধিগ্রহন করার ব্যাপারে আগ্রহ দেখাচ্ছে না। যার কারণে এই কাজ আটকে রয়েছে। এদিনের মিছিলে দলীয় কর্মীদের উপস্থিতি দেখে খুশি তিনি।

উল্লেখ্য, আর মাত্র কয়েক মাস পরেই লোকসভার নির্বাচন। বনগাঁয় এদিন মহা মিছিল করে বিজেপি তাদের জন সমর্থন এবং সাংগঠনিক ক্ষমতা যাচাই করল বলে মনে করছে রাজনৈতিক মহল। 

বিজেপির দাবি, এদিনের মিছিলে প্রায় ১৫ হাজার কর্মী, সমর্থক উপস্থিত ছিলেন। পঞ্চায়েত নির্বাচন নিয়ে নানা অভিযোগ তোলার পর আসন্ন লোকসভা নির্বাচনে তার প্রভাব কতটা পড়ে, এখন সেটাই দেখার।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন